বাংলাদেশে এখন পুরুষশাসিত সরকার দরকার

যে দেশে দীর্ঘদিন নারীশাসিত সরকার থাকে সে দেশের পুরুষ আর পুরুষ থাকে না বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি বলেন, যে দেশে দীর্ঘদিন নারীশাসিত সরকার থাকে সে দেশের পুরুষ আর পুরুষ থাকে না বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি বলেন, বাংলাদেশে এখন পুরুষশাসিত সরকার দরকার। শনিবার বিকেলে টাঙ্গাইলের সখিপুরের কালিয়ায় কৃষক শ্রমিক জনতা লীগের এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, বাইরে আওয়ামী লীগ-বিএনপি দ্বন্দ্ব দেখালেও ভেতরে ভেতরে তাদের খুব মিল। অবরোধের সময় বিএনপি ১০টি গাড়ি পুড়িয়ে থাকলে বাকি ৯০টিই পুড়িয়েছে আওয়ামী লীগ। ব্যর্থ নেত্রী খালেদা জিয়া বাংলাদেশের মানুষকে এটিও বুঝাতে ব্যর্থ হয়েছেন।

সভায় কালিয়া ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল করিম মাস্টারের সভাপতিত্বে আরো বক্তব্য দেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা, জেলার সিনিয়র সহ-সভাপতি আবদুল হালিম সরকার লাল, উপজেলা সভাপতি আতাউর রহমান চেয়ারম্যান, সম্পাদক অধ্যাপক মীর জুলফিকার শামীম প্রমুখ।।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর